Genuine Free movie website: ফ্রী তে মুভি এবং ওয়েবসিরিজ দেখুন এই ওয়েসাইটে।

0
Genuine Free movie website: একট website হোম পেজের ছবি যেখানে অনেকগুলি মুভির পোস্টার আছে
ছবি - hdtoday.tv.  
ডাউনলোড করুন ফ্রী মুভি।    



 ফ্রী তে মুভি এবং ওয়েবসিরিজ দেখুন বিনামূল্যে তাও আবার বিজ্ঞাপন ছাড়া। 


আজকাল জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম গুলি যে হারে মাসিক সাবস্ক্রাইব অ্যামাউন্ট নির্ধারণ করেছে তাতে অতি সাধারণ মানুষের পক্ষে মাসিক সাবস্ক্রিপসন নেওয়াটা বেশ চাপের হয়ে উঠেছে। তাই আজ আমি আপনাদের জন্য কয়েকটি ফ্রী তে মুভিজ দেখার ওয়েসাইট এর সন্ধান নিয়ে এসেছি। আসুন দেখে নিই ফ্রী তে মুভি দেখার ওয়েবসাইটগুলি 


ফ্রী মুভি এবং ওয়েবসিরিজ দেখার ওয়েবসাইট গুলি হল:


১. hdtoday.tv - এইচডি টুডে ডট টিভি: এই ওয়েবসাইটে ভিজিট করে আপনি ফ্রী তে মুভি দেখতে পারেন অথবা ডাউনলো ও করতে পরেন। সমস্ত রকমের ওয়েব সিরিজ ও দেখতে পারেন একদম ফ্রী তে। এই সাইট টি একেবারে বিজ্ঞাপন দেখায় না। এমনকি একদম নতুন সিনেমাও আপনি বিনামল্যে দেখতে পারেন ও ডাউনলোড করতে পারেন। এই ওয়েবাইটে মুভি দেখার জন্যে আলাদা কোনো VPN বা মাসিক খরচ লাগে না। কোনরকম একাউন খোলার ও প্রয়োজন নেই। শুধু লগিন করুন hdtoday.tv এবং আপনার পছন্দের মুভি ব্রাউজ করুন।


an image of a free movie download website with movie posters
ছবি - goku.to



২. Goku.to - গোকু ডট টু: এই ওয়েবসাইট টি হল আরো জনপ্রিয় ওয়েবসাইট যেখানে আপনি সমস্ত রকম জনর এর মুভি পেয়ে যাবেন, যেমন - হরর, ড্রামা, কমেডি, থ্রিলার, ইত্যাদি। এছাড়াও আপনি হিন্দি, ইংলিশ ও আরও অন্যান্য ভাষার ওয়েব সিরিজ অনায়াসেই দেখতে পারেন একেবারে বিনামূল্যে। 


এই ওয়েসাইটে মুভি বা ওয়েব সিরিজ দেখার জন্যে কোনরকম অ্যাকাউন্ট খোলার দরকার পড়ে না। আপনি যদি চান ওই ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশন ও ডাউনলো করতে পারেন। এ ছাড়াও এই প্ল্যাটফর্মটি ফ্রী তে মুভি ডউনলোডের অফার ও করে। এই ওয়েসাইটের অ্যাকসেস নেওয়ার জন্য লগিন করুন goku.to 


ফ্রী তে মুভি ওয়েবসাইটে অ্যাকসেস নেওয়ার টিপস্


এই ওয়েবসাইটগুলো ফ্রী সার্ভিস দিয়ে থাকে, তবে কিছু কিছু ভৌগলিক অবস্থানের ক্ষেত্রে হয়তো VPN ডাউনলোড করার প্রয়োজন পড়তে পারে। তবে আপনি যদি এই ওয়েবসাইটগুলো এক্সেস করতে না পারেন তাহলে গুগল প্লে বা অ্যাপ স্টোর থেকে "পাফিন ব্রাউজার-Puffin Browser" ডাউনলোড করেনিন তার পর নিশ্চই অ্যাকসেস করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)